বুকফোর্ড পাবলিকেশন্স

বুক ফোর্ড পাবলিকেশন্স সাধারণ শিশুদের বই যেমন রঙিন বই, গেমস, গল্প, ছড়া, চার্ট ইত্যাদি প্রকাশের ক্ষেত্রে বিশেষজ্ঞ। আমাদের কাছে শিশুদের বইয়ের প্রায় ৩৫০টি শিরোনাম রয়েছে এবং আমরা একটি বিতরণ চ্যানেলের মাধ্যমে ভারত এবং সার্ক অঞ্চল জুড়ে বিতরণ করি।

এটি শিশুদের সাক্ষরতা এবং অন্যান্য একাডেমিক এবং জীবন দক্ষতা বিকাশে সাহায্য করে যখন প্রিন্ট এবং ডিজিটাল সামগ্রীর মাধ্যমে মজা করে যা চিন্তা, সৃজনশীলতা, আত্ম-প্রকাশ এবং সম্মানকে উৎসাহিত করে। হাইলাইট ম্যাগাজিন, বুক ক্লাব, অ্যাপস, অ্যাক্টিভিটি প্যাক এবং আরও অনেক কিছু বাচ্চাদের জন্য যে কোনো সময়ে এবং যেকোনো জায়গায় "উদ্দেশ্যের সাথে মজা" প্রদান করে।

বুক ফোর্ড সৃজনশীল প্রকাশনা এবং পরামর্শমূলক সমাধানের মাধ্যমে আমাদের গ্রাহকদের অসামান্য মূল্য দেওয়ার জন্য নিবেদিত যা তাদের দক্ষতার ক্ষেত্রে উত্পাদনশীলতা বাড়ায়।

প্রিমিয়াম এডুকেশনাল চার্ট হল উচ্চ মানের, বড় আকারের ওয়াল হ্যাঙ্গিং চার্ট যার চমত্কার ছবি রয়েছে যা বাড়ি এবং স্কুলের জন্য দারুণ। চার্ট শিশুদের জন্য চমৎকার শিক্ষামূলক সরঞ্জাম। উচ্চ-মানের পণ্য এবং/অথবা পরিষেবা উপলব্ধ থাকার মাধ্যমে একটি অনুকূল গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য এটিকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়।

বুক ফোর্ড পাবলিকেশন্স সাধারণ শিশুদের বই যেমন রঙ, ক্রিয়াকলাপ, গল্প, ছড়া, চার্ট ইত্যাদি প্রকাশ করে৷ আমাদের কাছে শিশুদের বইয়ের ৩৫০টিরও বেশি শিরোনাম রয়েছে এবং একটি বিতরণ চ্যানেলের মাধ্যমে প্যান ইন্ডিয়া এবং সার্ক দেশগুলিতে বিতরণ করা হয়েছে৷

বুকফোর্ড পাবলিকেশন্স এর বই সমূহ

Showing 1 to 52 of 203

View

Sort icon


Previous1234Next